শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দরগাপাশা ইউনিয়নবাসীকে চেয়ারম্যান পদপ্রার্থী আবু খালেদ চৌধুরী রুবেল’র ঈদ শুভেচ্ছা

দরগাপাশা ইউনিয়নবাসীকে চেয়ারম্যান পদপ্রার্থী আবু খালেদ চৌধুরী রুবেল’র ঈদ শুভেচ্ছা

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নসহ দেশবাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন দরগাপাশা ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ও দরগাপাশা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক আবু খালেদ চৌধুরী রুবেল।

পবিত্র ঈদুল ফিতরের এক শুভেচ্ছা বার্তায় চেয়ারম্যান পদপ্রার্থী আবু খাালে চৌধুরী রুবেল বলেন, ঈদুল ফিতর আমাদের মুসলমানদের জন্য অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বারতা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। দিনটি আমাদের মুসলিম ভাইদের বড়ই আনন্দের, খুশির দিন।

বিশ্বে করোনা মহামারি ও সংকটের মধ্যে আমাদের যথাযথ স্বাস্থ্যবিধি মেনে এ ঈদ উদযাপন করতে হবে। ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে, গ্রামগঞ্জে, সারাবাংলায়, সারাবিশ্বে। শহরবাসী মানুষ শিকড়ের টানে ফিরে যান আপনজনের কাছে, মিলিত হয় আত্মীয়-স্বজনের সঙ্গে। এ দিন সব শ্রেণি-পেশার মানুষ এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন।’

তিনি আরও বলেন, ‘ইসলামের এই সুমহান বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে। ইসলামের মর্মার্থ ও অন্তর্নিহিত তাৎপর্য মানবতার মুক্তির দিশারি হিসেবে দিকে দিকে ছড়িয়ে পড়ুক, বিশ্ব ভরে উঠুক শান্তি আর সৌহার্দ্যে-পবিত্র ঈদুর ফিতরে এ প্রত্যাশা করি।’ সবাইকে আবার সালাম ও ঈদ মোবারক।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com